বাড়ি থেকে দূরে গেমিং উপভোগ করেন এমন পেশাদারদের অধিকার করার জন্য, Betano একটি দুর্দান্ত খেলার অ্যাপও অফার করে। নতুন Betano অ্যাপ্লিকেশনটি ios গ্যাজেটগুলির অধিকারী হতে পারে, তবে একটি ডাউনলোডযোগ্য ap k ছাড়াও Android ডিভাইসগুলি ঘোষণা করা হয়েছে৷ তাদের চেয়ারের আরাম থেকে পছন্দ করুন, আপনার যাতায়াতের মাধ্যমে, অন্যথায় জাভা ক্র্যাক। বেটানো জুয়া প্রতিষ্ঠান থেকে আরও 200টি অতিরিক্ত অনলাইন গেম রয়েছে, যার মধ্যে অনেকগুলি পজিশন ভিডিও গেম। আপনি Playtech, iSoftbet সহ শিল্পের সেরা নির্মাতাদের দেওয়া গেম উপভোগ করতে পারেন এবং আপনি NetEnt করতে পারেন। সাধারণ অনলাইন গেম ছিল বয়স নতুন ঈশ্বর, অ্যানাকোন্ডা ক্রেজি এবং আরও অনেক কিছু!

betano cash

  • আপনি যদি এমন বিশেষ ডিল খুঁজছেন যা কোনো বা সকলের জন্য উপলব্ধ নয়, আমাদের ব্যক্তিগত নো-ডিপোজিট বোনাসের সমস্ত ডিরেক্টরির মধ্যে শুধুমাত্র লোকদের জন্য বিক্রি করা অন্তর্ভুক্ত।
  • উপরন্তু, যে কোনো জন্য যাচ্ছে, আপনি সম্ভবত তাদের শুধুমাত্র একবার দাবি করতে পরিচালনা করবেন।
  • একই সময়ে, নতুন ব্যবহারকারী সম্ভবত বেটানো প্রোমো কোড পেশা থেকে শুরু করে আপনার রেজিস্ট্রেশন ফর্ম পর্যন্ত থাকবে।
  • অবশেষে, আপনি এই বেটানো ঘানার মন্তব্যের FAQ এলাকা থেকে কোন স্পোর্টসবুক সম্পর্কে আরও কিছু আবিষ্কার করতে পারেন।
  • আপনাকে অনুরোধ করার সময় আপনার সামঞ্জস্যপূর্ণ ক্যারিয়ারে প্রবেশ করার কারণে আপনাকে নিবন্ধনের মাধ্যমে সঠিক পাসওয়ার্ড ব্যবহার করতে হবে।
  • বেস ব্রাউজ করা ব্যক্তিদের জন্য, আপনি আপনার এলাকার প্রধান গেমগুলির একটি তালিকা খুঁজে পেতে পারেন।

ইন্টারনেটে অনেক আধুনিক বইমেকারদের স্পোর্টসবুকের জন্য ক্রমাগত অফার রয়েছে এবং আপনি ক্যাসিনো অঞ্চলে যাবেন। যাইহোক,, আপনি এই নির্দিষ্ট বেটিং ওয়েবসাইটের সাথে একটি অ্যাকাউন্ট লেখার পরে, আপনি প্রায়ই সেই প্রচারের পরে উপলব্ধতা পেতে পারেন। উদাহরণস্বরূপ, যে নতুন বিক্রেতাকে আপনি বিনামূল্যে বাজি দিতে যাচ্ছেন, ক্যাশব্যাকও সাধারণ বাজির জন্য অন্যথায় আনুগত্যের সুবিধাগুলি অফার করে৷

যোগ করা বোনাসে একটি সম্পূর্ণ অর্থ পাওয়ার জন্য শুধুমাত্র কয়েকটি শর্ত রয়েছে যা আপনাক https://bettafunclub.com/bn/ ে দেখতে হবে। যেমন, আপনাকে অবশ্যই কমপক্ষে পাঁচটি বিভিন্ন গেমে বাজি রাখতে হবে। আপনি এটি প্রত্যাহার করার আগে আপনার নিজের বোনাসটি প্রায় 5 বার ব্যবহার করতে হবে। কিন্তু আপনি যখন আগে এই সমস্ত কিছু থেকে কিছুটা ঢিলেমি ভালোবাসতেন, তখন বেটানো এখন গ্রাহক অ্যাকাউন্ট হোল্ডারদের অফার করে যাদের জুয়া খেলার বিস্তৃত সম্ভাবনাও রয়েছে।

বেটানো প্রোমো কোড

যাইহোক হতে পারে, মানুষ প্রতিটি অতিরিক্ত শর্তাবলী বিবেচনা করা আবশ্যক. তাদের উচিত হবে যা আপনি কারণ বহিষ্কৃত একবার তারা পেতে চান একটি পেতে. Betano নতুন অংশগ্রহণকারীদের জন্য গ্রহণযোগ্যতা অফার একটি সত্যিই চমৎকার তালিকা আছে.

আপনি যদি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট সম্পর্কে পরামর্শ চান, আপনি দায়িত্বশীল খেলার একটি অংশ পাবেন। অবশেষে, একেবারে নতুন বেটানো অ্যাডেড বোনাস পাসওয়ার্ড হল জার্মানিতে বেঁচে থাকা লোকেদের জন্য। যাইহোক, এটি অতিরিক্ত শিক্ষিত অংশগ্রহণকারীদের জন্য বেশ গ্ল্যামারাস। শুভকামনা স্থান এবং আপনি সম্ভাবনা হতে পারে – এমনকি প্রচার এবং অফার করা হবে – সাইটটি অব্যবহারযোগ্য হলে প্রতিটি পয়সা সত্যিই মূল্যবান হবে না।

  • আপনি যদি ফুটবলে বাজি ধরতে চান, তাহলে আপনাকে উত্সাহিত করার খুব একটা প্রয়োজন নেই কেন আপনাকে এই প্রচারাভিযানের পক্ষপাতী হতে হবে।
  • Betano বৈশিষ্ট্য বুঝতে খুব সহজ এবং আপনি যুক্তিসঙ্গত উদ্দীপক পরিকল্পনা হবে.
  • ব্র্যান্ডের নতুন দৈনিক জুয়া এন্টারপ্রাইজের বান্ডিলগুলি দুর্দান্ত, উদাহরণস্বরূপ, রিয়েল টাইম জুয়া প্রতিষ্ঠান রবিবার, জার্মান রিয়েল টাইম বিনিয়োগকারী এবং আপনি বুধবার রিয়েল টাইম জুয়া এন্টারপ্রাইজ চাপ দেবেন।
  • আপনি একই পয়েন্টে জায়গাগুলির একটি দীর্ঘ তালিকা পাবেন।
  • বেটানো স্পোর্টসবুক গেমিং দেওয়ার ক্ষমতা এবং স্থানীয় ক্যাসিনো খেলার সম্ভাবনা প্রকৃতপক্ষে ন্যায্য প্রয়োজনীয়তা এবং শতাংশের পছন্দের বিশাল বৈচিত্র দ্বারা পরিপূরক।

এখানে একটি ট্রিপ সফ্টওয়্যারের আমাদের সম্পূর্ণ তালিকা রয়েছে এবং আপনি এমন সিস্টেমগুলি পাবেন যা প্রচুর পুরষ্কার প্রদান করে। সামনের দৌড়ে যেমন Airbnb এবং আপনি Uber বুকিং করবেন, বীমা প্রদানকারী যেমন WorldNomad দ্বারা প্রদত্ত বড় প্রণোদনা পর্যন্ত, আপনি নিশ্চিত যে আপনি এখানে উপযুক্ত সফ্টওয়্যার আবিষ্কার করবেন। আপনি অবিলম্বে একটি €দশ সম্পূর্ণ বিনামূল্যের কার্যকলাপ বাজি পাবেন এবং আপনি স্থানীয় ক্যাসিনো সম্পর্কিত পঞ্চাশটি ফ্রি স্পিন করতে পারবেন। আরও ভাল প্রচারাভিযান পাওয়ার কোন মানে নেই এবং আপনার সমাধানটি খুব ঢিলেঢালা হলে এবং আপনি ক্লাঙ্কি করতে পারেন। আপনি যখনই যোগদান করবেন তখনই আপনি একটি মনোরম অতিরিক্ত দাবি করতে সাহায্য করার জন্য একটি চমৎকার Betano প্রচার পাসওয়ার্ড ব্যবহার করতে সক্ষম হবেন বলে আগেই বলা আছে।

এর পরে, অফারটি পাওয়ার জন্য যোগ্য হওয়ার তারিখ সম্ভবত কমপক্ষে 18 বছর হওয়া উচিত। এছাড়াও, একেবারে নতুন ড্রাইভার সমস্ত সম্ভাবনায় ঘানার মালিকদের সহায়তা করবে যাতে এটি প্রচারে অংশ নেয়। ফ্রেশ ব্যালি ওয়েজার সিস্টেম এমন জায়গায় ব্যাকলিঙ্ক প্রদান করে যা ওয়েবসাইটে সমস্যা গেমিংয়ে সাহায্য করে।

ধাপ 1 ক্যাসিনো যোগ করা বোনাস

বাজির লুকোচুরিতে এটি সরবরাহ করতে আপনাকে কেবল একটি সম্মেলনে ক্লিক করতে হবে। Punters যেকোন ধরনের নতুন উল্লেখিত টিপস ব্যবহার করে একেবারে নতুন স্পোর্টসবুকের সাথে যোগাযোগ করতে সক্ষম হবেন, সেইসাথে রিয়েল টাইম কথা বলতে পারবেন। তাজা অ্যাপটি অনেক বেশি মসৃণ যখন পন্টাররা তার অ্যাকাউন্টে তহবিল দেয় এবং চলতে চলতে তার বাজি নির্ধারণ করে। সেইসাথে সফ্টওয়্যার ব্যবহারকারীরা অনেক দ্রুত লোড করে, কিছু পূর্ণ অনুভব করে এটি অনেক ভাল। বেনিফিট উভয় খেলাধুলায় উপলব্ধ হতে পারে এবং আপনি জুয়া স্থাপন বিভাগে পারেন. তা ছাড়া, পন্টাররা 100% ফ্রি বেট বা নির্দিষ্ট ঘটনার জন্য গুরুতর অন্য কোনো ইনসেনটিভ আবিষ্কার করবে।

আমন্ত্রণ, কুপন কোড বা অন্য একটি পদ্ধতি Betano সুবিধা অর্জন করতে পারেন এবং আপনি ছাড় দিতে পারেন। দায়িত্বের সাথে পছন্দ করুন, এবং আপনার বাজি নির্ধারণের আগে প্রতিটি রেন্ডারের নতুন সূক্ষ্ম প্রিন্ট দেখুন। আপনি হয়ত দেখতে পাবেন যে বেটানোতে একটি মনোরম বোনাস প্রত্যাহার করার বিষয়ে বাজির চাহিদার কিছু বিভাগ রয়েছে। আপনার নিজের জন্য ঠিক কী করা উচিত তা জানতে আপনার নিজের উদ্যোগের শর্তাবলী পড়ুন। আপনি যদি দেশে বহু বছর ধরে আইনি জুয়া খেলেন – এবং আপনি আগে কখনোই এমন একটি গ্রাহক অ্যাকাউন্ট সংরক্ষণ করেননি যার মধ্যে Betano আছে – আপনাকে সাবস্ক্রাইব করতে সক্ষম হতে হবে।

শুধু তাই নয়, যাইহোক, আপনি যখন সমস্ত অবশিষ্ট টিপস শেষ করবেন, তখন আপনাকে নিশ্চিতকরণ পদক্ষেপগুলিও সম্পূর্ণ করতে হবে। সঠিক যত্ন করবেন না, এই ধরনের শুধুমাত্র আপনার প্রুফ হাউসহোল্ড এবং আইডি প্রকাশ করতে হবে। অপারেটিং লাইসেন্সের একটি ছবি অন্যথায় পাসপোর্ট এবং আপনি একটি আর্থিক বিবরণী দিতে পারেন অন্যথায় ঘরোয়া বিল গোপন করতে পারেন। টপ-নোচ Locs Tresses & Co.-তে আমাদের কাছে দুটি সিরিজ আছে যেগুলো থেকে আমাদের গ্রাহকরা বেছে নিতে পারেন, চমৎকার সংগ্রহ এবং আপনি টপ কোয়ালিটি কালেকশন করতে পারেন। Betano বোঝার জন্য খুব সহজ এবং যুক্তিসঙ্গত যোগ করা বোনাস বান্ডেল প্রদান করে।

একটি লাইভ গেমের সময় বাজি রাখার ক্ষমতা থাকা পন্টারদের জন্য সত্যিই একটি চটকদার বিকল্প চেষ্টা করুন। তাদের স্পোর্টসবুক উপর ফোকাস উপর, উল্লেখ করে যখন আপনি Betano বিস্ময়কর না এটা করতে দেয়. একের জন্য, অনলাইন গেমে জুয়া খেলে অংশগ্রহণকারীরা সম্ভবত অনেক বেশি আকর্ষণীয় সুযোগ পেতে পারে।

বেটররাও কখনও কখনও Betano ACCA বীমা কভারেজ উপভোগ করতে পারে। অনেকের জন্য যারা ওয়েবসাইটে মাল্টি বেট সেট করে যার মধ্যে চারটি থেকে শুরু করে আপনি 10টি বিকল্প করতে পারেন, আপনি এটি দেওয়ার জন্য যোগ্য হতে পারেন। তবুও না, আপনি এই ধরনের বোনাসকে প্রভাবিত করার শর্ত এবং শর্তাবলী পাবেন। এটি রেন্ডার করার কারণে, আপনি হাফ-টাইম/ফুল-টাইম এবং সুনির্দিষ্ট রেটিং বাজির জন্য একটি দুর্দান্ত ক্যাশব্যাক আবিষ্কার করবেন। রেজিস্ট্রেশনের বিভাগে, আপনাকে একটি চমৎকার প্রচার কোড লিখতে হবে। কিন্তু না, এটি করার জন্য, আপনাকে তাদের ওয়েবসাইটে একজন নতুন খেলোয়াড় হতে হবে।

আপনি সাইন আপ করার আগে এই সাইট এবং এর নিজস্ব বৈশিষ্ট্যগুলির একটি গভীরতার ওভারভিউ পাওয়ার জন্য আমাদের সমস্ত Betano পর্যালোচনা বুঝতে ভুলবেন না। ইন্সটল করার পরপরই, আপনি একটি একক সাইজের সমস্ত সেলুলার সফ্টওয়্যারের সাথে মেলে যাদের প্রচুর সংখ্যক পণ্য থাকতে পারে এবং প্রদান করে। উদাহরণস্বরূপ, আমরা আপনাকে বলতে সক্ষম যে তাই এটি শুধুমাত্র একটি মোবাইল সফ্টওয়্যার জুয়া এন্টারপ্রাইজ গেমিং, বাজি, ভার্চুয়াল, এবং আপনি জুয়া প্রতিষ্ঠান জুয়া খেলার জন্য মেশিন প্লে করে. সুতরাং এটি অন্যান্য বিভিন্ন প্রোগ্রাম ইনস্টল করার প্রয়োজনীয়তা এড়ায় এবং এটি নিশ্চিত করে যে আপনি সম্ভাব্যভাবে সমস্ত সেরা আইটেমগুলিকে অসুবিধা ছাড়াই নেভিগেট করতে পারেন।

আপনার উপলব্ধ বিকল্পগুলি দেখতে আপনাকে বিশেষ করে তাদের লেনদেন পৃষ্ঠাতে যেতে হবে। চিন্তা করবেন না, যদিও; আমরা সমস্যাগুলি সংরক্ষণ করেছি এবং এটি এখানে রেখেছি। এর চেয়ে কম ডাইনিং টেবিলে, আপনি সম্ভাব্য কিছু অফার দেখতে পারেন যা এটি অপারেটরের প্রবণতা রয়েছে।

এমনকি উভয় ওয়েবপেজ লাইভ পরিসংখ্যান আছে এবং আপনি তাজা সফ্টওয়্যার হবে. Punters এমনকি অনুসন্ধান, ল্যাক্রোস, দাবা, টেনিস, এমনকি সরকারের মতো কয়েকটি অস্বাভাবিক ক্রীড়া ইভেন্টেও বাজি ধরতে পারে। ঘানার অভ্যন্তরে ডিসচার্জ করার জন্য, একেবারে নতুন ব্যবহারকারীর ঘানা থেকে দূরে নতুন জুয়া কমিশনের লাইসেন্স দেখার প্রবণতা বেশি। লটারি বাদ দিয়ে ঘানার অভ্যন্তরে জুয়া খেলার সমস্যাগুলির জন্য এখানে নিয়ন্ত্রক মানব সংস্থা রয়েছে৷

এছাড়াও কিছু প্রতিযোগিতা রয়েছে যা নতুন ACCA বোনাস প্রদানকে সক্ষম করে। বুঝতে স্পোর্টসবুকের প্রধান পৃষ্ঠাটি দেখুন এবং এটি গ্রহণের জন্য উপযুক্ত। যখনই পান্টিং করবেন, নিশ্চিত করুন যে সমস্ত অভিজ্ঞতার মধ্যে প্রথম ধাপের মতভেদ আছে। সাহসী পদক্ষেপ নেওয়ার এবং সর্বোত্তম পূর্বাভাস দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার সময় এটি এমন এক ধরণের যোগ করা বোনাস যা আপনাকে পুরস্কৃত করে। বেটানো অফার দুটিই একটি বিজ্ঞাপন যা আপনাকে নিশ্চিতভাবে ম্যাচগুলি সম্পূর্ণ হওয়ার আগে একটি পান্ট জয় করতে সক্ষম করে।

Cod promoțional Betano: অতিরিক্ত পাঁচশ lei los angeles prima depunere

যে কোনো গ্র্যান্ড স্ল্যাম টুর্নামেন্টে এটি অতিরিক্ত শুধুমাত্র আপনার গাইস সিঙ্গেলের জন্যই বৈধ। সেইসাথে, আপনাকে আপনার বাজি ধরতে হবে কারণ একজন ভাল “ম্যাচ উইনার” যদি আপনি এটির প্রচারের অধিকারী হতে চান। ভুলে যাবেন না যে আপনার এখানে নগদ টাকা নিয়ে প্রতারণা করা উচিত নয় কারণ আপনি যদি তা করেন তবে আপনার পছন্দের এই প্রচারের সুবিধা নেওয়ার ক্ষমতা নেই। আপনি যদি এটির ভিতরে পান্ট করার সুযোগ পান, তাহলে আপনি যদি পরে এটি প্রত্যাহার করতে চান তবে আপনাকে একটি দুর্দান্ত 5x বেটিং স্পেসিফিকেশন সম্পূর্ণ করতে হবে। নিশ্চিত করুন যে এটি আপনার মনের মধ্যে থাকে এই বাজির চাহিদাগুলি নতুন স্পোর্টসবুকে সম্পূর্ণ করতে হবে।

ধাপ 1 ক্রীড়া বোনাস

আমরা মনে করি আপনার স্পোর্টসবুক বাজারে সেরাদের মধ্যে একটি। এবং যেহেতু এটির সাথে একটি ভাল স্থানীয় ক্যাসিনো, স্বনামধন্য আর্থিক বিকল্প এবং শক্তিশালী গ্রাহক সমর্থন রয়েছে, তাই আমাদের ব্যালি বেটকে ব্যাঙ্ক থেকে ধার নেওয়ার প্রস্তাব দিতে হবে। ভার্চুয়াল স্থানীয় ক্যাসিনো গেমিংয়ের মালিক হওয়া অবশ্যই এটি দুর্দান্ত হতে পারে, তবুও জীবিত স্থানীয় ক্যাসিনো হল নিখুঁত জায়গা যা সবকিছু একটি ভাল স্তরে পরিণত হয়েছে।

ম্যাচকম্বো হল বেটানো থেকে দূরে একটি চমত্কার বৈশিষ্ট্য যা পন্টারদের আপনাকে নির্দিষ্ট ঘটনার জন্য বাজি ধরতে সাহায্য করতে দেয়। ম্যাচকম্বো পছন্দ তৈরি করতে, প্রথমে আপনি যে উপভোগ করছেন তা খুঁজুন এবং তারপর ম্যাচকম্বো ক্ষমতা খুঁজুন। আপনি কোন পরিস্থিতি এবং বিভাগগুলিকে প্রথম সম্ভাবনার সাথে একত্রিত করতে পারেন তা প্রকাশ করা হবে এবং ম্যাচকম্বো বাজির জন্য 7টি বিভিন্ন অবস্থান পর্যন্ত মিশ্রিত করতে পারবেন। যখন প্রতিযোগীদের সম্ভাব্যতার সাথে তুলনা করা হয়, তখন Betano-এর সম্ভাব্যতা সাধারণত সমতুল্য বা ভালো হতে পারে। আপনার অঞ্চলের যে কোনও শক্তিশালী শতাংশের টিপস দিয়ে আপনি একটি ডিপোজিট করা উচিত। একবার আপনি ন্যূনতম আমানতের উন্নতি করলে, বোনাস আপনার জন্য ব্যক্তিগতভাবে প্রদান করা হবে।

আপনার Betano একাউন্টে টাকা জমা হতে চলেছে বেশ কয়েকটি ইঙ্গিতে। আপনি ক্রেডিট কার্ড ব্যবহার করতে পারেন, অথবা ইন্টারনেটের শতাংশের বৈশিষ্ট্যগুলির একটির কারণে যেকোন সময় টাকা প্রকাশ করতে পারেন, এবং তারা অবিলম্বে নতুন সদস্যপদে উপস্থিত হবে। এই সাইটটি বৈধভাবে মাল্টায় ঢোকানোর চেষ্টা করে এবং একটি ভাল সীমিত স্তরের অঞ্চলে কাজ করে।

অনেকের জন্য যারা Betano ফুটবল গ্রহণযোগ্যতা প্রদান করেন, আপনি বেশিরভাগ বিনামূল্যের বাজির জন্য ইন-লাইনে থাকতে পারেন – অথবা সম্ভবত একটি ডিপোজিট ম্যাচ। এর মানে হল যে Betano আপনার প্রথম জমার সাথে মেলে এবং আপনি টোকেন খেলার সাথে আপনার অ্যাকাউন্টে জমা করবেন। Betano এর হাইলাইটগুলি হল খেলাধুলার জন্য 96%+ কমিশন, একটি উন্নত রিয়েল টাইম গেমিং পরিবেশ এবং আপনি অসামান্য সেলুলার অ্যাপস। আপনার নিজের বোনাস পুট ম্যাচ সম্ভবত আপনি আপনার প্রথম পুট তৈরি করার পরে অবিলম্বে স্থাপন করা হতে পারে। Betano-এর ক্যাশ-আউট বৈশিষ্ট্যের সাথে আর কখনও অতীত-সেকেন্ডের ক্ষতি সহ্য করবেন না। আপনি যদি মিটিং এড়ানোর আগে তাদের পছন্দকে ঘনিষ্ঠ করতে চান, তাহলে আপনার গেমিং স্নিকের মধ্যে ‘ক্যাশ আউট’ পছন্দটি আবিষ্কার করুন।

আমাদের নিবন্ধে সুপারবেট প্রচার কোড ছাড়াও অন্যান্য বিভিন্ন ব্র্যান্ডের নাম যেগুলির তুলনামূলক প্রোফাইল রয়েছে তা প্রদর্শন করা হয়েছে এবং অফার করা হবে৷ যাইহোক, উপস্থিত ক্রেতা সদস্যদের জন্যও অন্যান্য অনেক অফার রয়েছে। আপনার সাম্প্রতিক প্রচারাভিযানেও ওয়েবপেজ প্রদান করে দেখুন। আপনি এমন কিছু খুঁজে পেতে সক্ষম হবেন যা আপনার জুয়ার জন্য উপযুক্ত।

নতুন জুয়া এন্টারপ্রাইজ অংশ আপনাকে সাহায্য করার জন্য খেলোয়াড়দের সাহায্য করে মূলত প্রধান স্লট এবং আপনি ডাইনিং টেবিল অনলাইন গেম যেমন রুলেট, ব্ল্যাক-জ্যাক, এবং আপনি ব্যাকারেট করতে পারেন। Betano চলাকালীন সাবস্ক্রিপশন সহজবোধ্য, আপনার দেখা 18+ দশকের স্পেসিফিকেশন এবং এমন একটি জাতি যেখানে ড্রাইভারকে স্বীকৃতি দেওয়া হয়েছে সেখানে বাস করুন। একবার আপনি আমাদের নিজস্ব ব্যাকলিঙ্কগুলি অনুসরণ করলে, আপনার জাতির উপর নির্ভর করে, আপনাকে নতুন নিবন্ধন পদ্ধতির সাথে শুরু করার জন্য আপনার আনুষ্ঠানিক বেটানো ওয়েবপেজে পুনঃনির্দেশিত করা হবে। ‘নিবন্ধন করুন’ বোতামে ক্লিক করুন এবং নতুন পপ-আপ ওয়েবপেজের সদস্যতা তৈরিতে আপনি কীভাবে সাহায্য করতে চান তা বেছে নিন। আপনি তাদের Fb, Yahoo, Bing, LinkedIn, বা বর্তমান ইমেল ঠিকানা তথ্য সাইন আপ করতে পারেন।